সুজানগরের নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে অনুদানের চেক বিতরণ

সুজানগরের নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে অনুদানের চেক বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান হতে প্রাপ্ত করোনা ভাইরাসের কারণে অসহায় জীবনযাপন করা সুজানগর উপজেলার নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের অনুকুলে বরাদ্ধকৃত অর্থের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই ) উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে চেক বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির। উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীর সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক রায়হান আলী প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায় উপজেলার ২৪টি শিক্ষা প্রতিষ্ঠান(স্কুল ও কলেজ) এর নন-এমপিও ২০৯ জন শিক্ষক-কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রীর‘বিশেষ অনুদান খাত থেকে প্রাপ্ত এ অর্থের চেক বিতরণ করা হয়।

আর উপজেলার নন-এমপিও শিক্ষকের প্রত্যেককে এককালীন ৫ হাজার টাকা হারে এবং কর্মচারীদের প্রত্যেককে ২ হাজার ৫০০ টাকা হারে আর্থিক এ সহায়তা প্রদান করা হয়। এদিকে এই দুর্দিনে শিক্ষকদের কষ্টের কথা জেনে করোনা মহামারির এই দুর্যোগকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় আর্থিক সংকটে থাকা নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর ‘বিশেষ অনুদান’ এর খাত থেকে আর্থিক সহায়তা দেওয়ায় শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সুজানগরের সমগ্র শিক্ষা পরিবার অত্যন্ত কৃতজ্ঞ বলে জানান অনুদান পাওয়া শিক্ষক-কর্মচারীরা।

error: অতি চালাকের গলায় দড়ি !!