সুজানগরের কৃষক-কৃষাণীদের মাঝে সবজি বীজ ও আর্থিক সহায়তা প্রদান

সুজানগরের কৃষক-কৃষাণীদের মাঝে সবজি বীজ ও আর্থিক সহায়তা প্রদান

সুজানগর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক পর্যায়ের কৃষক-কৃষাণীদের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৪ জুন) প্রধান অতিথি হিসাবে এ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির

উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীর সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ময়নুল হক সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। এর আগে অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ী পাবনার উপ-পরিচালক মোঃ আজাহার আলী।

সুজানগরের কৃষক-কৃষাণীদের মাঝে সবজি বীজ ও আর্থিক সহায়তা প্রদান-১
সুজানগরের কৃষক-কৃষাণীদের মাঝে সবজি বীজ ও আর্থিক সহায়তা প্রদান

অনুষ্ঠানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাঈম হাসান, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা আলমগীর হোসেন, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন ও উপ সহকারী কৃষি কর্মকর্তা সাইদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি সম্প্রসারণের বাস্তবায়নে ২০১৯-২০ অর্থ বছরে খরিপ ১/ ২০২০-২১ মৌসুমে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে উপজেলার ১০টি ইউনিয়নের ৩২০ জন কৃষক-কৃষাণীর মাঝে প্রত্যেককে বিকাশের মাধ্যমে নগদ ১,৯৩৫/=টাকা, সবজি বীজ সহ অন্যান্য উপকরণ প্রদান করা হয় বলে সংশ্লিষ্ট সুত্রে জানাযায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: অতি চালাকের গলায় দড়ি !!