সাতবাড়ীয়া বাজারে ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

সাতবাড়ীয়া বাজারে ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

সুজানগর উপজেলার সাতবাড়ীয়া বাজারে বাংলাদেশ ইসলামী ব্যাংক এর নতুন এটিএম বুথের শুভ উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সুজানগর এসএমই/কৃষি শাখার আওতায় রবিবার (২৫ অক্টোবর) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে নতুন এ বুথের উদ্বোধন করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

সাতবাড়ীয়া বাজারে ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন | সুজানগর.কম

ব্যাংকের এফ,এ,ভি,পি ও সুজানগর শাখা ব্যবস্থাপক মোঃ রাশিদুল হক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় বিশিষ্ট সমাজ সেবক মনসুর রহমান(মনো), ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সুজানগর এসএমই/কৃষি শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার জালাল উদ্দিন, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন,ব্যাংক কর্মকর্তা গোলাম ইসহাক, স্থানীয় এজেন্ট ব্যাংকিং এর আশরাফুল আলম সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্যাংকের এফ,এ,ভি,পি ও সুজানগর শাখা ব্যবস্থাপক মোঃ রাশিদুল হক বলেন সাতবাড়ীয়া বাজারে অবস্থিত এই এটিএম বুথ থেকে রাত-দিন ২৪ ঘন্টা টাকা উত্তোলন করতে পারবেন গ্রাহকেরা । আর সুজানগর উপজেলার প্রসিদ্ধ অঞ্চল সাতবাড়ীয়ায় এই এটিএম বুথ উদ্বোধনের মাধ্যমে ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও এক নব যুগে প্রবেশ করল বলেও জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!