সাতবাড়ীয়ায় বর্ণাঢ্য আয়োজনে মুজিব বর্ষ উদযাপন

সাতবাড়ীয়ায় বর্ণাঢ্য আয়োজনে মুজিব বর্ষ উদযাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সাতবাড়ীয়া মুজিববর্ষ উদযাপন কমিটির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার বিকাল ৫টায় স্থানীয় সাতবাড়ীয়া ডিগ্রি কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে ও অত্র কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেত বাচ্চুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির।

সাতবাড়ীয়ায় বর্ণাঢ্য আয়োজনে মুজিব বর্ষ উদযাপন | সুজানগর.কম

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল ওহাব, বেড়া উপজেলা আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শ্রী অনিল কুমার সাহা,সুজানগর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, বেড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবু ও আ.লীগ নেতা মনিরুল ইসলাম তরুন।

সাতবাড়ীয়ায় বর্ণাঢ্য আয়োজনে মুজিব বর্ষ উদযাপন | সুজানগর.কম

অন্যান্যর মধ্যে বক্তব্য দেন নাজিরগঞ্জ ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খান,সাতবাড়ীয়াইউপি চেয়ারম্যান এস এম শামছুল আলম, দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, হাটখালী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, মানিকহাট ইউপি চেয়ারম্যান এস এম আমিনুল ইসলাম, তাঁতীবন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা, রাণীনগর ইউপি চেয়ারম্যান জিএম তৌফিকুল আলম পিযুষ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাসপ্রমুখ।

সভায় সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী,সুজানগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আহমেদ ফররুখ কবির বাবু, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, আ.লীগ নেতা এম নূরুল ইসলাম, সেলিম রেজা সুইট, আনোয়ার হোসেন, আনোয়ার হোসেন আয়নাল ও তাজুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভা শেষে সন্ধ্যায় ১০০টি ফানুস উড়ানো এবং সমপরিমাণ আতশ বাজি ফোটানো হয়।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ঢাকা থেকে পথীক নবী ও কুষ্টিয়া লালন একাডেমির বিভিন্ন স্তরের শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এর আগে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন এবং দলীয় নেতাকর্মী ও শিশুদেও নিয়ে কেক কাটেন প্রধান অতিথি আহমেদ ফিরোজ কবির।

এছাড়া এদিন দুপুরে এমপি আহমেদ ফিরোজ কবিরের নিজ উদ্যোগে দোয়া মাহফিল ও বিভিন্ন এতিমখানার শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!