সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে

সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে-শাহীনুজ্জামান

আগামী ৩০ জানুয়ারী সুজানগর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী রেজাউল করিম রেজাকে বিজয়ী করতে সুজানগর পৌরসভার সকল ভোটারদেরকে নৌকা মার্কায় ভোট দেবার আহ্বান জানিয়েছেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

সোমবার সুজানগর পৌর আওয়ামীলীগের উদ্যোগে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে অনুষ্টিত আওয়ামীলীগের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকায় ভোট দিয়ে এ দেশের মানুষ কখনো বিমুখ হয়নি। কারণ নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা গণতন্ত্রের প্রতীক, নৌকা সমৃদ্ধির প্রতিক।

সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে-শাহীনুজ্জামান | সুজানগর.কম

আর ধানের শীষ হচ্ছে সন্ত্রাসের প্রতীক, জঙ্গিবাদের প্রতিক, ধানের শীষ গণতন্ত্রবিরোধীদের প্রতিক, মুক্তিযুদ্ধ চেতনাবিরোধীদের প্রতিক। ধানের শীষ দুর্নীতিবাজদের প্রতিক, ধানের শীষ হচ্ছে যারা একাত্তর সালে আমার মা-বোনকে ধর্ষণ করেছিল, ৩০ লাখ মানুষকে হত্যা করেছিল, সেই মুক্তিযুদ্ধ চেতনাবিরোধী শক্তির প্রতিক। ধানের শীষ মানুষের যন্ত্রণার বিষ, তাই আগামী ৩০ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে ধানের শীষকে ঘৃণাভরে প্রত্যাখান করুন।

নৌকায় ভোট প্রদানের মাধ্যমে বিএনপির অপপ্রচার,মিথ্যাচার ও সন্ত্রাসী কর্মকান্ডের জবাব দিন। ধানের শীষকে মানুষ ঘৃণাভরে প্রত্যাখান করেছেন জানিয়ে সুজানগর পৌর নির্বাচনে বিএনপির প্রার্থীর দিকে ইঙ্গিত করে তিনি বলেন, আমি কারও নাম বলতে চাইনা। কারণ ওনাদের নাম মুখে আনতে চাইনা। বিএনপি বক্তৃতা নির্ভর একটি দল, এই দল টেলিভিশন সর্বস্ব দল।

করোনার সময় আপৎকালেও মানুষের সামনে একগ্লাস পানি নিয়েও হাজির হয় নাই। মানুষ কি তাদের ভোট দেওয়ার জন্য ঘরে বসে আছে? তাই তাদের বিরুদ্ধে কোন কিছু বলতে চাইনা। আপনারা নৌকায় ভোট দিন। সুজানগরের মানুষের ভাগ্য উন্নয়নের দায়িত্ব শেখ হাসিনা নিজে নেবেন।

সভায় প্রধান বক্তার বক্তব্যে পৌর নির্বাচনে আ.লীগ মনোনীত নৌকার প্রার্থী রেজাউল করিম রেজা পৌরসভার সকল ভোটারদেরকে তাঁর নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেন মেয়র হিসেবে নির্বাচিত হতে পারলে আমি সুজানগর পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলব। সুখে-দুঃখে সব সময় পৌরবাসীর পাশে আছি, ভবিষ্যতেও থাকবো ইনশআল্লাহ। আর এলাকার সবার জন্য ২৪ ঘন্টা আমার দরজা খোলা থাকবে বলেও জানান তিনি।

সোমবার বেলা ১১ টায় আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠিত আ.লীগের যৌথ সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাদের রোকন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম শামছুল আলম,এডঃ শাহজাহান আলী খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ, অর্থ বিষয়ক সম্পাদক শ্রী সুবোধ কুমার নটো, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল, সদস্য মাহমুদুজ্জামান মানিক, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক দুলাল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, উপজেলাছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ ও এন এ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

error: অতি চালাকের গলায় দড়ি !!