শ্রদ্ধা ও ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন নইমুল রাজা | সুজানগর.কম

শ্রদ্ধা ও ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন নইমুল রাজা

শত শত মুসল্লির ঢলে সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও বিজি প্রেস এর সহকারি পরিচালক (অবসরপ্রাপ্ত) এ,কে,এম নইমুল রাজা এর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। তিনি মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরিবার-পরিজন, আত্মীয়স্বজন, সর্বপরি সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর । মরহুম এ,কে,এম নইমুল রাজা অগ্রণী ব্যাংক লিমিটেড এর জিএম এ,কে,এম ফজলুল হক ও সাতবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ,কে,এম সামছুল আলমের আপন ভাই।

তিনি মৃত্যুকালে ৫ ভাই,২ বোন, স্ত্রী,১ ছেলে সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। এ,কে,এম নইমুল রাজার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মানিকহাট সহ সুজানগরের সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। পরে তার মরদেহ নিজ গ্রামের বাড়ী মানিকহাটে এসে পৌঁছালে মুহুর্তের মধ্যে এলাকার সর্বস্তরের নারী পুরুষ তাকে এক নজর দেখার জন্য ভীড় করেন। এ সময় শেষ বিদায় জানাতে আসা মানুষের চোখের জলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

বুধবার (১৩ জানুয়ারী) সকাল ১১টায় মানিকহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, অবসরোত্তর ছুটি (পিআরএল) ভোগরত বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক (অ্যাডিশনাল আইজিপি) ইকবাল বাহার, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, থানা অফিসার ইনচার্জ বদরুদ্দোজা, উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান জিয়াউল হক কল্লোল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সিরাজুল ইসলাম শাহজাহান, ঢালারচর ইউপি চেয়ারম্যান কোরবান আলী, সুজানগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ফররুখ কবির বাবু, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, রেজাউল করিম রেজা, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম তরুন, মানিকহাট ইউপি চেয়ারম্যান এস এম আমিনুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ডাঃ মজিবর রহমান, সাতবাড়ীয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেত বাচ্চু,সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহজাহান আলী, মানিকহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্বাস উদ্দিন মল্লিক, সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শফি, আওয়ামীলীগ নেতা মুকুট, তাজুল ইসলাম, আনোয়ার হোসেন আয়নাল ও সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন।

এর আগে মরহুম এ,কে,এম নইমুল রাজার রুহের মাগফিরাত কামনা করে উপস্থিত সকলের নিকট দোয়া চান তার আপন ছোট ভাই অগ্রণী ব্যাংক লিমিটেডের জিএম এ,কে,এম ফজলুল হক । জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!