শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন আ.লীগ নেতা নাসির খলিফা

শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন আ.লীগ নেতা নাসির খলিফা

হাজারো মানুষের ঢলে সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাজার বণিক সমিতির সভাপতি নাসির উদ্দিন খলিফার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। তিনি গত সোমবার রাত সাড়ে নয়টার দিকে পরিবার-পরিজন, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সর্বপরি রাজনৈতিক সহযোদ্ধাদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান।

শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন আ.লীগ নেতা নাসির খলিফা | সুজানগর.কম

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫। তিনি স্ত্রী, ২পুত্র , রাজনৈতিক সহযোদ্ধা ও আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। এর আগে সফল এবং আদর্শ রাজনীতিক নাসির উদ্দিন খলিফার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর শোনার পরে মরহুমের বাড়ীতে ছুটে যান পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন সহ অন্যান্য নেতৃবৃন্দ। এর পরপরই মুহুর্তের মধ্যে এলাকার সর্বস্তরের নারী পুরুষ এই রাজনীতিবিদ ও বিশিষ্ট সমাজ সেবক কে এক নজর দেখার জন্য তার বাসভবনে ভীড় করেন। এ সময় শেষ বিদায় জানাতে আসা মানুষের চোখের জলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন আ.লীগ নেতা নাসির খলিফা | সুজানগর.কম

পরে মঙ্গলবার দুপুর আড়াইটায় নাজিরগঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ পূর্ববর্তী নাসির খলিফার বর্ণাঢ্য জীবনের উপর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাবেক উপ সচিব আশরাফ আলী খলিফা, উপ সচিব ফিরোজ উদ্দিন খলিফা, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, দৈনিক সিনসা পত্রিকার নির্বাহী সম্পাদক আমিনুর রহমান খান, নাজিরগঞ্জ ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খান প্রমুখ।

শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন আ.লীগ নেতা নাসির খলিফা | সুজানগর.কম

বক্তারা স্মৃতিচারণ ছাড়াও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। জানাজা নামাজে সুজানগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, উপজেলা আ,লীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, মানিকহাট ইউপি চেয়ারম্যান এস এম আমিনুল ইসলাম, ভাঁয়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন, হাটখালী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, নাজিরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাদের হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ফররুখ কবির বাবু, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান, উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল, ধর্ম বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস ছাত্তার, সাধারণ সম্পাদক দুলাল হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সাধারণ সম্পাদক শেখ মিলন, নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছাত্তার প্রাং সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতাকর্মী, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত অংশগ্রহন করেন।

শ্রদ্ধা আর ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন আ.লীগ নেতা নাসির খলিফা | সুজানগর.কম

এর আগে মরহুম পিতার রুহের মাগফিরাত কামনা করে উপস্থিত সকলের নিকট দোয়া চান নাসির উদ্দিন খলিফার জ্যৈষ্ঠ পুত্র পারভেজ সজিব ও কনিষ্ঠ পুত্র সাব্বির রাজু। জানাজা শেষে স্থানীয় বরখাপুর কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!