শপথ নিলেন সুজানগর পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলররা

শপথ নিলেন সুজানগর পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলররা

সুজানগর পৌরসভার নবনির্বাচিত মেয়র, সাধারণ ওয়ার্ডের ৯ কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনের ৩ জন কাউন্সিলর শপথ গ্রহন করেছেন। সোমবার (২৬ এপ্রিল) দুপুর ৩টায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে সুজানগর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে নতুন মেয়র ও কাউন্সিলদের ভার্চুয়ালি শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ূন কবীর ।

শপথ নিলেন সুজানগর পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলররা | সুজানগর.কম

প্রথমে বিভাগীয় কমিশনার নবনির্বাচিত সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজার শপথ বাক্য পাঠ করান। এরপর এই পৌরসভার সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মোছাঃ জাহানারা, চাম্পা খাতুনলিপি খাতুন এবং শেষে ৯ জন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হাই, আব্দুর রহিম, জয়দুল হক জনি, আব্দুল্লাহ আল মামুন, রেজাউল মোল্লা, জাকির হোসেন, মুশফিকুর রহমান, পাশু সরদারহেলাল উদ্দিন কে শপথবাক্য পাঠ করানো হয়। শপথ বাক্য পাঠ করানোর পর নবনির্বাচিত জনপ্রতিনিধিগণকে অভিনন্দন জানিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় কমিশনার।

শপথ নিলেন সুজানগর পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলররা | সুজানগর.কম

তিনি বলেন, জনগণ আপনাদের বিরল সম্মান অর্জনের সুযোগ সৃষ্টি করে দিয়েছে। যেকোন পরিস্থিতিতে জনগণের পাশে থেকে আপনাদের সে সম্মান ধরে রাখতে হবে। জনসেবা করতে হবে। জনগণের পাশে থেকে তাদের দুঃখ-কষ্ট বুঝতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের অনুভূতি বুঝতে পারতেন। সে কারণে সাধারণ মানুষের সঙ্গে বঙ্গবন্ধুর সম্পর্ক ছিল নিবিড়। তাই তিনি আমাদের স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখাতে পেরেছিলেন। জনগণও তার ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন।

বিভাগীয় কমিশনার ড.মো. হুমায়ূন কবীর আরো বলেন, বঙ্গবন্ধুর দেখানো পথে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে। পৌরসভা স্থানীয় সরকার বিভাগের একটি শক্তিশালী প্রতিষ্ঠান উল্লেখ করে তিনি নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন এখন থেকে মনে করতে হবে, আপনি পৌর এলাকার সব মানুষের মেয়র ও কাউন্সিলর। জনগণ আপনাদের সম্মান দিয়েছে। সেই সম্মান ধরে রাখতে হবে এবং সম্মান রক্ষা করে চলতে হবে। এ সময় বিভাগীয় কমিশনার যেকোন প্রয়োজনে মেয়র ও কাউন্সিলরদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, স্থানীয় সরকার পাবনার উপপরিচালক শাহেদ পারভেজ, উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা, এসএম সামছুল আলম, আব্দুল হাই,উপজেলা আ’লীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, সুজানগর পৌরসভার সচিব গোলাম নবী, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল প্রমুখ উপস্থিত ছিলেন।

শপথ গ্রহন শেষে নব নির্বাচিত মেয়র রেজাউল করিম রেজা বলেন, প্রথমেই বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন সহ স্থানীয় আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ সহ পৌরবাসীকে যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের সেবা পৌঁছে দিতে চাই। তাদের সুখ-দুঃখে কাছে থাকতে চাই। এ জন্য তিনি সকলের নিকট দোয়া ও আন্তরিক সহযোগিতা কামানা করেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!