nasim

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সুজানগর আ’লীগের শোক

বৃহত্তর পাবনার কৃতি সন্তান,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম রাজনৈতিক সহযোগী জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান প্রখ্যাত প্রবীন রাজনীতিবিদ সাবেক ডাক ও টেলিযোগাযোগ, গৃহায়ন ও গণপূর্ত, স্বরাস্ট্র, এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপির মৃত্যুতে সুজানগর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাব এবং সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। 


এক শোক বার্তায় তারা জানান মোহাম্মদ নাসিমের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে আজ যে শুন্যতা সৃষ্টি হলো তা সহজে পূর্ণ হবার নয়। বিশেষ করে বৃহত্তর পাবনা জেলা সহ উত্তরজনপদের মানুষ আজ তাদের সবচেয়ে দূর্দিনের কাছের বন্ধুকে হারাল। 


৭৫ পরবর্তী কঠিন দিনসমুহে গণতন্ত্র, মানুষের অধিকার রক্ষা, শান্তি ও দেশের সার্বভৌমত্বের পক্ষে এবং স্বৈরাচার বিরোধী আন্দোলনে তিনি ছিলেন আপোসহীন সংগ্রামী নেতা। জাতির জনকের আদর্শকে ধারণ করে আজীবন শোষণমুক্ত, গণতান্ত্রিক অসম্প্রদায়িক এবং উন্নত সমৃদ্ধ দেশ গড়ার জন্য কাজ করে গেছেন তিনি। 


শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানানো হয়। সুজানগর উপজেলা আওয়ামীলীগ ছাড়াও মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, সাবেক এমপি খন্দকার আজিজুল হক আরজু, সুজানগর উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের রোকন, দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান সহ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, সুজানগর পৌর আওয়ামীলীগের পক্ষে সভাপতি ফেরদৌস আলম ফিরোজ ও সাধারণ সম্পাদক শেখ মিলন সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

error: অতি চালাকের গলায় দড়ি !!