মেয়র প্রার্থী রাজুর জন্য সুজানগরের মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত

মেয়র প্রার্থী রাজুর জন্য সুজানগরের মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত

আসন্ন সুজানগর পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী সরদার রাজু আহমেদ এর জন্য পৌরসভার সকল মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। তিনি যেন দলীয় মনোনয়ন পান এ জন্য শুক্রবার বাদ জুম্মা মেয়র প্রার্থী সরদার রাজু আহমেদ এর কর্মী সমর্থকদের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে রাজু আহমেদ উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম ও ঢাকা আওয়ামীলীগ কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন। এ বিষয়ে সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রয়াত আবুল কাশেমের পুত্র সরদার রাজু আহমেদ বলেন আমি ছাত্রজীবনে পাবনা সরকারী এডওয়ার্ড কলেজে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলাম।

পরে ২০০৪ সালে সুজানগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক এবং ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর থেকে বর্তমানে সফলতার সাথে সুজানগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছি। বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের সময় বিভিন্ন ধরণের হামলা-মামলার শিকার হয়েছি। ওয়ান ইলেভেনের সময় দলীয় সভানেত্রী শেখ হাসিনার কারামুক্তির দাবীতে করেছি রাজপথে আন্দোলন সংগ্রাম। তাই আমি আশা করছি এবার প্রধানমন্ত্রী আমাকেই মনোনয়ন দেবেন ইনশাআল্লাহ।

error: অতি চালাকের গলায় দড়ি !!