মেয়র প্রার্থী তোফার সমর্থনে সুজানগরে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা

মেয়র প্রার্থী তোফার সমর্থনে সুজানগরে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা

আসন্ন সুজানগর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে চান আওয়ামীলীগ নেতা ও সাবেক পৌর মেয়র তোফাজ্জল হোসেন তোফা। গত কয়েক মাস ধরে তিনি পৌরসভার পাড়া মহল্লায় গণসংযোগ ও উঠান বৈঠক করে যাচ্ছেন।

সোমবার তার অনুসারী নেতাকর্মী ও সমর্থকেরা ছয় শতাধিক মোটরসাইকেল নিয়ে এক বিশাল শোভাযাত্রা বের করে। তোফাজ্জল হোসেন তোফা বলেন আমি কলেজ জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম।

বর্তমানে উপজেলা আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছি। আমি ১৯৮৮ সালে সুজানগর উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক, ১৯৯৪ সালে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক,২০০৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এবং ২০১১ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত পৌরসভার নির্বাচিত মেয়র হিসেবে দায়িত্ব পালন করি।

বর্তমানে উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করছি। তিনি বলেন বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের সময় বিভিন্ন ধরণের হামলা-মামলার শিকার হয়ে কারাবরণ করেছি এবং ওয়ান-ইলেভেনের সময় আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার মুক্তির দাবিতে রাজপথে করেছি আন্দোলন সংগ্রাম। সেনাবাহীনির ক্লিনহার্টের সময় আটক হয়ে দীর্ঘদিন জেলে থেকেছি।

করোনাকালে ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ সহায়তা দেবার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। তাই আমি আশাকরি দলীয় সভানেত্রী শেখ হাসিনা আমাকেই দলীয় মনোনয়ন দিবেন ইনশআল্লাহ।আর আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে সুজানগর পৌরসভার মেয়র পদটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব। জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করব।

error: অতি চালাকের গলায় দড়ি !!