মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ

মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ-শাহীনুজ্জামান

মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষৎ বলে জানিয়েছেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। বৃহস্পতিবার(০৫ নভেম্বর) উপজেলা পরিষদের উদ্যোগে এসএসসি ২০২০,জেএসসি ২০১৯ ও পিইসি ২০১৯ এ মেধা ও সাধারণ কোঠায় বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি আরো বলেন নতুন প্রজন্মের এই মেধাবীরাই একদিন দেশকে এগিয়ে নিতে অগ্রণী ভূমিকা পালন করবে।

মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ-শাহীনুজ্জামান | সুজানগর.কম

তিনি বলেন অনেক মেধাবী শিক্ষার্থীর বাবা-মা পারিবারিক অভাব অনটনের কারণে উচ্চতর পর্যায়ে ভালভাবে পড়াশুনা করাতে পারেনা। ফলে মেধা বিকাশে বাধাগ্রস্থ হয়ে আটকে পড়ে নতুন জীবনের সকল আশা আকাঙ্কা। ধ্বসে পড়ে জাতি। তাই জাতির মেরুদন্ড এই শিক্ষাকে টিকিয়ে রাখতে,জাতি হিসেবে মাথাউচু করে দাঁড়িয়ে থাকতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলীর সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মীর সোহরাব আলী।

অনুষ্ঠানে নাজিরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাদের হোসেন,সুজানগর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী, সাতবাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন আলাল,তাঁতীবন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও কৃতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!