মুজিববর্ষ উপলক্ষে আবুল কাশেম স্মৃতি সংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

মুজিববর্ষ উপলক্ষে আবুল কাশেম স্মৃতি সংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করেছে সুজানগর উপজেলার রানীনগর আবুল কাশেম স্মৃতি সংঘ ক্লাব

সোমবার (২০ জুলাই) বিকালে প্রধান অতিথি হিসাবে রাণীনগরে এ বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত আবুল কাশেমের পুত্র সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

এ সময় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন, জাতির পিতা আমাদের একটি দেশ দিয়ে গেছেন। এই দেশটিকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। তিনি বলেন জলবায়ু পরিবর্তনের প্রভাব এবং সকল প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করতে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ঘোষণা করছেন। তার এই কর্মসূচি সফল করতে এই উপজেলায় সহ¯্রাধিক বৃক্ষরোপণের উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

উদ্বোধনকালে রাণীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মকবুল হোসেন, যুগ্ন সম্পাদক মাহফুজ মৃধা, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ, ইউসুফ আলী, খায়রুল ইসলাম, আনিছুর রহমান, ইউপি সদস্য টুটুল, সুজন, রাশু, বিল্লাল, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আব্দুল আলীম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ খান ও রানীনগর আবুল কাশেম স্মৃতি সংঘ ক্লাবের আহ্বায়ক নাজমুল হোসেন নিলয় সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!