ভালবাসা ও শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করলো সুজানগর আ.লীগ

ভালবাসা ও শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করলো সুজানগর আ.লীগ

ভালবাসা ও শ্রদ্ধায় সুজানগরে নানা আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে সুজানগর উপজেলা আওয়ামীলীগ। এদিন সকালে সুজানগর উপজেলা ও পৌর আওয়ামীলীগ, উপজেলা ও পৌর যুবলীগ এবং উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাবের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সঞ্চালনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য কামরুজ্জামান উজ্জল। অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, দপ্তর সম্পাদক আজিজুর রহমান আরজু, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, ধর্ম বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন,উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস ছাত্তার, সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ,সাধারণ সম্পাদক শেখ মিলন, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পৌর যুবলীগের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ প্রমুখ। শেষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!