সুজানগর

বুধবার থেকে শিথিল হচ্ছে সুজানগর পৌর বাজারের লকডাউন

অধিক সংক্রমিত হওয়ায় সুজানগর উপজেলাকে রেড জোন হিসাবে জেলা সিভিল সার্জন কার্যালয় কর্তৃক ঘোষণা করায় গত সোমবার (১৫ জুন) ভোর থেকে (২৩ জুন) রোজ মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত  টানা ৯ দিন সুজানগর পৌর বাজার লকডাউন ঘোষণা করে স্থানীয় বাজার বণিক সমিতি।  

আর এ লকডাউন চলাকালে শুধুমাত্র ঔষধের দোকান ছাড়া পৌর বাজারের সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকে। ২৩ লকডাউনের মেয়াদ শেষ হওয়ায় পরবর্তী করণীয় সম্পর্কে এক সভা অনুষ্ঠিত হয়।  

মঙ্গলবার সুজানগর বাজার বণিক সমিতির আহ্বায়ক ও পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাবের সভাপতিত্বে এবং বাজার বণিক সমিতির যুগ্ন-আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সঞ্চালনায়  অনুষ্ঠিত এ সভায় পাবনা জেলা পরিষদ সদস্য রেজাউল করিম রেজা, বিশিষ্ট ব্যবসায়ী লিয়াকত আলী, আব্দুর রাজ্জাক, কুতুব উদ্দিন সহ বাজারের সকল ব্যবসায়ী অংশগ্রহনে করে।  

পরে ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে লকডাউন শিথিল করে বুধবার থেকে প্রতিদিন সকল ব্যবসা প্রতিষ্ঠান বিকাল ৪টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এবং বিকাল ৪টা পর শুধুমাত্র ঔষধের দোকান ছাড়া পৌর বাজারের সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলেও সভায় জানানো হয়।  

উল্লেখ্য এ পর্যন্ত শুধুমাত্র সুজানগর পৌরসভাতেই ব্যবসায়ী সহ প্রায় ২০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এবং ২জন এ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে বলে সুজানগর হাসপাতাল সুত্রে জানাযায়।

error: অতি চালাকের গলায় দড়ি !!