বীর মুক্তিযোদ্ধা আহমেদ তফিজ উদ্দিন সড়ক মেরামত কাজের উদ্বোধন

বীর মুক্তিযোদ্ধা আহমেদ তফিজ উদ্দিন সড়ক মেরামত কাজের উদ্বোধন

সুজানগর উপজেলায় বীর মুক্তিযোদ্ধা আহমেদ তফিজ উদ্দিন সড়ক মেরামত ও চওড়াকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার(২০ জুন) সাতবাড়ীয়া বাজার থেকে খয়রান হয়ে চিনাখড়া পর্যন্ত এ সড়ক মেরামত ও চওড়াকরণ কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

বীর মুক্তিযোদ্ধা আহমেদ তফিজ উদ্দিন সড়ক মেরামত কাজের উদ্বোধন

বিশেষ অতিথি ছিলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আহমেদ তফিজ উদ্দিনের নামে এ সড়কের মেরামত ও চওড়াকরণ কাজের উদ্বোধনকালে সুজানগর উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজল ইসলাম শাহজাহান,নাজিরগঞ্জ ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খান, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আহমেদ ফররুখ কবির বাবু, স্থানীয় আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, আজিজুর রহমান মুকুট, আনোয়ার হোসেন আয়নাল, ইঞ্জিনিয়ার শামছুর রহমান সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির বলেন শুধু রাস্তাঘাটের উন্নয়নেই নয়, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকার জনগনের ভাগ্য উন্নয়নে ও দেশের সার্বিক অগ্রগতিতেও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর কন্যার সুদক্ষ ও যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ উন্নতশীল দেশের কাতারে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী বলে বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। অতি শীঘ্রই বাংলাদেশ উন্নত সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে। তাই আগামী নির্বাচনেও আওয়ামীলীগ সরকারকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। সেইজন্য সুজানগর উপজেলার সর্বস্তরের জনগণকে জননেত্রী শেখ হাসিনার পক্ষে অবিচল থাকতে হবে।

নৌকার বিজয়ে প্রস্তুতি নিতে হবে বলে জানান। ৯ কোটি ৮৩ লক্ষ টাকা ব্যয়ে (এলজিইডি) এর বাস্তবায়নে বীর মুক্তিযোদ্ধা আহমেদ তফিজ উদ্দিন সড়ক মেরামত ও চওড়াকরণের এ কাজ করা হচ্ছে বলে জানান সুজানগর উপজেলা প্রকৌশলী আবুল হাশেম ।

error: অতি চালাকের গলায় দড়ি !!