প্রয়াত আবুল কাশেমের স্মরণে সুজানগরে ফুটবল খেলা অনুষ্ঠিত

প্রয়াত আবুল কাশেমের স্মরণে সুজানগরে ফুটবল খেলা অনুষ্ঠিত

সুজানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রয়াত আবুল কাশেমের স্মরণে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু পেশাজীবি লীগ সুজানগর উপজেলা শাখার আয়োজনে সোমবার বিকাল ৪টায় স্থানীয় সুজানগর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় গুরু ফুটবল একাদশ ৩-০ গোলে শিষ্য ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পরে বঙ্গবন্ধু পেশাজীবি লীগ সুজানগর উপজেলা শাখার সভাপতি আলমগীর হোসেন আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মন্টু মন্ডলের সঞ্চালনায় খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

বিশেষ অতিতির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, পাবনা জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, পৌর কাউন্সিলর মনসুর আলী মন্টু ও বঙ্গবন্ধু পেশাজীবি লীগ পাবনা জেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদ।

এ সময় সুজানগর বঙ্গবন্ধু পেশাজীবি লীগ নেতা শরিফুল ইসলাম শরিফ, মিন্টু কনষ্ট্রাকশনের মালিক রিয়াজ উদ্দিন মিন্টু, আবুল কালাম, আবুল কাশেম, মাসুদ ও তুষার আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!