পাবনা-২ আসনের সাবেক এমপি আহমেদ তফিজ

পাবনা-২ আসনের সাবেক এমপি আহমেদ তফিজ উদ্দিনের ২২তম মৃত্যুবার্ষিকী আজ

পাবনা-২ আসনের সাবেক এমপি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত আহমেদ তফিজ উদ্দিনের ২২তম মৃত্যুবার্ষিকী আজ ২৮ শে জুন।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার নিজ গ্রাম সুজানগর উপজেলার সাতবাড়ীয়ায় বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়েছে। কর্মসূচীগুলোর মধ্যে রয়েছে আহমেদ তফিজ উদ্দিনের কবর জিয়ারত, বৃক্ষ রোপন কর্মসূচী, বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিনামূল্যে অসুস্থ দরিদ্র মানুষদের স্বাস্থ্য সেবা প্রদান, দোয়া মাহফিল ও অনলাইনে আহমেদ তফিজ উদ্দিনের জীবন ও কর্ম নিয়ে আলোচনা।

পাবনা-২ আসনের সাবেক এমপি আহমেদ তফিজ উদ্দিনের ২২তম মৃত্যুবার্ষিকী আজ | Sujanagar
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে পাবনা-২ আসনের সাবেক এমপি আহমেদ তফিজ

২৮জুন রবিবার সকালে এ সকল কর্মসূচির উদ্বোধন করবেন আহমেদ তফিজ উদ্দিনের পুত্র পাবনা-২ আসনের এমপি ও পাবনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির।উল্লেখ্য সৎ, নিষ্ঠাবান, নিঃর্লোভ ও তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের কর্মীবান্ধব নেতা হিসাবে পরিচিত আহমেদ তফিজ উদ্দিন জীবিত থাকাকালীন আওয়ামীলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালনের পাশাপাশি তিনি ২ বার সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং ৩ বার পাবনা-২ আসনের সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হয়ে অত্যন্ত সততার সাথে তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!