পাবনার যমুনা নদীর তীর সংরক্ষণ কাজের উদ্বোধন

পাবনার যমুনা নদীর তীর সংরক্ষণ কাজের উদ্বোধন

পাবনা জেলার বেড়া উপজেলার মুন্সিগঞ্জ হতে খানপুরা এবং কাজিরহাট হতে রাজধরদিয়া পর্যন্ত যমুনা নদীর ডান তীর সংরক্ষণ শীর্ষক প্রকল্পের আওতায় মুন্সিগঞ্জ হতে খানপুরা অংশের কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কাজের উদ্বোধন করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য ও অর্থ এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহমেদ ফিরোজ কবির।

পাবনা পওর সার্কেল, বাপাউবো পাবনার তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো.সাইফুল্লাহ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেড়া উপজেলা নির্বাহী অফিসার মোহা. সবুর আলী ও রুপপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম উজ্জল। অনুষ্ঠানে ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষে খন্দকার মোহাম্মদ উল্লাহ রাসেল সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব খন্দকার আব্দুল হামিদ। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বেড়া এর বাস্তবায়নে প্রায় ১২২ কোটি টাকা ব্যয়ে মুন্সিগঞ্জ হতে খানপুরা এবং কাজিরহাট হতে রাজধরদিয়া পর্যন্ত যমুনা নদীর ডান তীর সংরক্ষণ শীর্ষক প্রকল্পের আওতায় মুন্সিগঞ্জ হতে খানপুরা অংশের এ কাজ করা হচ্ছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানাযায়।

error: অতি চালাকের গলায় দড়ি !!