বিশ্বভারত

পশ্চিমবঙ্গের খাদ্যমন্ত্রীর বাসায় ইডির অভিযান

পশ্চিমবঙ্গের খাদ্যমন্ত্রী এবং উত্তর ২৪ পরগনা জেলার মধ্যমগ্রাম পৌরসভার সাবেক চেয়ারম্যান রথীন ঘোষের বাসভবনে অভিযান চালিয়েছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কর্মকর্তারা। বৃহস্পতিবার সকাল ছয়টায় মধ্যমগ্রামের মাইকেল নগরে ওই বাসায় অভিযান চালানো হয়। এ সময় বাসায় ছিলেন রথীন ঘোষ।

পৌরসভায় লোকবল নিয়োগে দুর্নীতির অভিযোগে রথীন ঘোষের বাসভবনে হানা দেয় ইডি। এ সময় ইডির কর্মকর্তারা তাঁর বাসভবনে তল্লাশি করেন। তাঁর ব্যাংক হিসাব ও ব্যাংকের লকার তদন্ত করে দেখা হয়। বেশ কিছু নথিও উদ্ধার করা হয়। রাত ১০টায় প্রতিবেদন লেখা পর্যন্ত ১৬ ঘণ্টা ধরে চলছিল তল্লাশি।

বৃহস্পতিবার শুধু মধ্যমগ্রাম পৌরসভায়ই নয়, রাজ্যের মোট ১৪টি এলাকায় পৌরসভা চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান, পৌর কাউন্সিলরসহ বিভিন্ন কর্মকর্তার বাসভবন ও দপ্তরে হানা দেন ইডির কর্মকর্তারা। এ সময় প্রচুর নথি উদ্ধার করা হয়। অভিযানে অংশ নেন ইডির ৮০ জন কর্মকর্তা।

sujanagar

সুজানগর ডট কম একটি জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল। এই নিউজপোর্টালটি সুজানগর এবং এর আশেপাশের এলাকার সব ধরনের খবর প্রকাশ করে থাকে। সুজানগর ডট কমের একটি বিশেষত্ব হল, তারা সব ধরনের খবর সময়ের আগে প্রকাশ করে থাকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
error: Content is protected !!
bn_BDবাংলা