নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ায় সুজানগরে আনন্দ মিছিল

নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ায় সুজানগরে আনন্দ মিছিল

আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিত হবে সুজানগর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহন।এতে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মাঝে শুক্রবার প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে। এদিন সকালে সুজানগর উপজেলা পরিষদ সভাকক্ষে এই প্রতিক বরাদ্দ দেওয়া হয়। আর প্রতিক বরাদ্দ পাওয়ার পর শুক্রবার বিকালে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী রেজাউল করিম রেজার সমর্থনে এক বিশাল আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এ মিছিল অনুষ্ঠিত হয়। বিকাল ৪টায় শত শত নেতাকর্মী ও পৌরসভার বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের অংশগ্রহনে বের হওয়া মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর ভবন চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী রেজাউল করিম রেজা। অন্যদের মাঝে সুজানগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল,সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, আব্দুল হাই, শ্রী প্রণব কুমার, বাকাঁ, বাবুল খাঁ, আব্দুল্লাহ আল মামুন, জাকির হোসেন পলাশ, আবুল হাশেম, মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ ও এনএ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন প্রমুখ বক্তব্য রাখেন ।

প্রধান অতিথির বক্তব্যে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বলেন আগামী ৩০ জানুয়ারী নির্বাচনের দিন নির্ধারণ কওে নির্বাচন কমিশন সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তফসিল ঘোষণা করেছে সোমবার। আমরা কমিশনের এ ঘোষণাকে স্বাগত জানাই। সুজানগর পৌরসভার সকল ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে প্রহর গুনছেন জানিয়ে তিনি বলেন পৌরসভার ভোটারদের ভোটাধিকার প্রয়োগে কেউ বাধা দিলে সুজানগরের সাধারণ জনগণ তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে ।

এ সময় তিনি দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখার জন্য নৌকার প্রার্থী রেজাউল করিম রেজাকে মেয়র পদে বিজয়ী করার জন্য সবাইকে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান। নৌকার প্রার্থী রেজাউল করিম রেজা তার বক্তব্যে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন আগামী ৩০ তারিখ ভোটগ্রহনের দিন আপনারা আপনাদের পরিবার, আত্মীয়স্বজন, প্রতিবেশী সহ সকল ভোটারদেরকে ভোটকেন্দ্র উপস্থিত নিশ্চিত করে উন্নয়নের প্রতিক নৌকাকে জয়যুক্ত করবেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!