নাজিরগঞ্জে ইসলামী ব্যাংকের নতুন এটিএম বুথ উদ্বোধন

নাজিরগঞ্জে ইসলামী ব্যাংকের নতুন এটিএম বুথ উদ্বোধন

সুজানগর উপজেলার নাজিরগঞ্জ বাজারে বাংলাদেশ ইসলামী ব্যাংক এর নতুন এটিএম বুথের শুভ উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সুজানগর এসএমই/কৃষি শাখার আওতায় মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকালে ফিতা কেটে নতুন এ বুথের উদ্বোধন করেন হাটখালী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান।

ব্যাংকের এফ,এ,ভি,পি ও সুজানগর শাখা ব্যবস্থাপক মোঃ রাশিদুল হক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খলিফা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদ বাবু, বিশিষ্ট সমাজ সেবক মনসুর রহমান(মনো), ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সুজানগর এসএমই/কৃষি শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার জালাল উদ্দিন, স্থানীয় সমাজসেবক আব্দুস ছাত্তার,সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন,ব্যাংক কর্মকর্তা, আব্দুল মালেক, গোলাম ইসহাক, স্থানীয় এজেন্ট ব্যাংকিং এর নজরুল ইসলাম,ছাত্রলীগ নেতা সিরাজ সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ব্যাংকের এফ,এ,ভি,পি ও সুজানগর শাখা ব্যবস্থাপক মোঃ রাশিদুল হক বলেন নাজিরগঞ্জ বাজারে অবস্থিত এই এটিএম বুথ থেকে রাত-দিন ২৪ ঘন্টা টাকা উত্তোলন করতে পারবেন গ্রাহকেরা ।

আর সুজানগর উপজেলার প্রসিদ্ধ বাণিজ্যিক অঞ্চল নাজিরগঞ্জেএই এটিএম বুথ উদ্বোধনের মাধ্যমে ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও এক নব যুগে প্রবেশ করল বলেও জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!