দুবলিয়ায় ইসলামী ব্যাংকের নতুন এজেন্ট কেন্দ্রের উদ্বোধন

দুবলিয়ায় ইসলামী ব্যাংকের নতুন এজেন্ট কেন্দ্রের উদ্বোধন

পাবনা সদর উপজেলার দুবলিয়া বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এ ইসলামী ব্যাংকের এজেন্ট কেন্দ্রের উদ্বোধন করেন পাবনা সদর পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সুজানগর এসএমই/কৃষি শাখার এফএভিপি ও শাখা প্রধান মো.রাশিদুল হক এর সভাপতিত্বে ও অফিসার গোলাম ইসহাকের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সুজানগর শাখার প্রিন্সিপাল অফিসার ও ইনভেষ্টমেন্ট ইনচার্জ হারুন অর রশিদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাবনা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাজেদ আলী মোল্লা, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রইস উদ্দিন খান এবং পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও চরতারাপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক সিদ্দিকুর রহমান খান।

গ্রাহক ও সুধিবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন হাজী জসিম উদ্দিন ডিগ্রি অনার্স কলেজের সাবেক অধ্যক্ষ নাজমুল হোসেন বিশ্বাস, অত্র কলেজের ভাইস প্রিন্সিপাল নায়েব আলী, দুবলিয়া ফজিলাতুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানাউল্লাহ খান রাজু, পোড়াডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান। এজেন্টের পক্ষ থেকে বক্তব্য দেন মেসার্স তামিম ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ আনোয়ার হোসেন খান।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন, স্থানীয় আওয়ামীলীগ নেতা ডাবলু, কামরুল ইসলাম, জয় মাহমুদ জিয়া,বদরুদ্দোজা খান মানিক ও রবিউল ইসলাম রবি।

সভাপতির বক্তব্যে সুজানগর এসএমই/কৃষি শাখার এফএভিপি ও শাখা প্রধান মো.রাশিদুল হক ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং কেন্দ্রগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বলে উল্লেখ করেন। এ সময় তিনি এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে পাবনা সদর পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন সরকারের উন্নয়ন প্রক্রিয়াকে আরো বেগবান করতে ইসলামী ব্যাংকের কার্যক্রম সহায়ক হবে বলে প্রত্যাশা রাখেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!