জেলহত্যা দিবসে এমপি আহমেদ ফিরোজ কবিরের শ্রদ্ধাঞ্জলি

জেলহত্যা দিবসে এমপি আহমেদ ফিরোজ কবিরের শ্রদ্ধাঞ্জলি

পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবিরের উদ্যোগে ৩রা নভেম্বর জেল হত্যা দিবসে জাতীয় চার নেতার প্রতি বিন¤্র শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। মঙ্গলবার সকালে সুজানগরের সাতবাড়ীয়ায় বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও একমিনিট নিরবতা পালন শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় বীর মুক্তিযোদ্ধা ও সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান এস এম শামছুল আলম, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মনিরুল ইসলাম তরুণ, সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহজাহান আলী, সুজানগর পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, সাতবাড়ীয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল বাচেত বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফররুখ আহমেদ বাবু, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ আলী বিশ্বাস খোকন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান দয়াল, আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান মুকুট, আনোয়ার হোসেন আয়নাল ও সুজানগর পৌর যুবলীগের সভাপতি জুয়েল রানা সহ স্থানীয় দলীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

শ্রদ্ধা নিবেদন শেষে এমপি আহমেদ ফিরোজ কবির বলেন বাঙালি জাতির ইতিহাসে আরেক কলঙ্কিত দিন জেলহত্যা দিবস। স্বাধীন বাংলাদেশের যে কয়টি দিন চিরকাল কালো দিন হিসেবে থাকবে,তার একটি ৩ নভেম্বর।আর যে কয়েকটি ঘটনা বাংলাদেশকে কাঙ্খিত অর্জনের পথে বাধা তৈরি করেছে,তার মধ্যে অন্যতমটি ঘটেছিল ১৯৭৫ সালের এই দিনে। কারাগারের নিরাপদ আশ্রয়ে থাকা অবস্থায় এমন জঘন্য,নৃশংস ও বর্বরোচিত হত্যাকান্ড পৃথিবীর ইতিহাসে বিরল বলেও জানান তিনি।

error: অতি চালাকের গলায় দড়ি !!