দৈনিক ভোরের দর্পণ

জাতীয় দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সুজানগর প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন প্রবীণ সাংবাদিক আব্দুস শুকুর

দেশের অন্যতম প্রধান জাতীয় দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সুজানগর (পাবনা) প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সুজানগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং প্রথিতযশা লেখক ও প্রবীণ সাংবাদিক আব্দুস শুকুর।

তিনি ভোরের দর্পণ পত্রিকার সুজানগর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি সুজানগর উপজেলা থেকে প্রকাশিত একমাত্র পত্রিকা সাপ্তাহিক পল্লীগ্রাম এর সম্পাদক ও প্রকাশক হিসেবে ১৯৯৩ সাল থেকে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি জাতীয় দৈনিক, পাবনা থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক বিভিন্ন পত্রিকার প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

এছাড়া তিনি দীর্ঘদিন যাবৎ সাহিত্য চর্চা করে আসছেন। তিনি একাধারে ছড়া,কবিতা,গান,নাটক উপন্যাস এবং ইসলামী সংগীত রচনা করছেন। তার লেখা বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হচ্ছে। তিনি একজন বহুমাত্রিক লেখক হিসেবে পরিচিতি লাভ করেছেন।তার লিখিত এ যাবৎ পাঁচ খানা গ্রন্থ প্রকাশিত হয়েছে। গ্রন্থগুলোর মধ্যে উপন্যাস কুড়িয়ে পাওয়া রত্ন, বুকে প্রেম, সাদা শাড়ি, পদ্মা পাড়ের মেয়ে এবং কাব্যগ্রন্থ স্বর্ণালী কাব্য অন্যতম। তার অনেক পান্ডুলিপি প্রকাশের অপেক্ষায় রয়েছে। তিনি ১৯৮৬ সাল থেকে সাংবাদিকতা শুরু করেন।

ভোরের দর্পণ এর প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ার পর রবিবার (২৮ ফেব্রুয়ারী) এক প্রতিক্রিয়ায় আব্দুস শুকুর বলেন তিনি যেন সততা,আন্তরিকতা ও নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারেন এ জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

এদিকে প্রবীণ সাংবাদিক এবং বর্তমানে সুজানগর প্রেসক্লাবের আজিবন সদস্য আব্দুস শুকুর দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সুজানগর প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি শাহজাহান আলী এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার সুজানগর প্রতিনিধি এম এ আলিম রিপন সহ সুজানগর প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

error: অতি চালাকের গলায় দড়ি !!