জাতির পিতার প্রতিকৃতিতে সুজানগর পূজা উদযাপন পরিষদের শ্রদ্ধা নিবেদন

জাতির পিতার প্রতিকৃতিতে সুজানগর পূজা উদযাপন পরিষদের শ্রদ্ধা নিবেদন

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুজানগর উপজেলা শাখার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সুজানগর উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয় ।

কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন, কালোব্যাজ ধারণ ও মন্দিরে মন্দিরে বিশেষ প্রার্থনা সভা। এদিন নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালে উপজেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র আব্দুল ওহাব, উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো ও সাধারণ সম্পাদক চিত্ররঞ্জন সাহা।

এ সময় পাবনা সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন, ওসি বদরুদ্দোজ, জেলা পরিষদ সদ্য রেজাউল করিম, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি শ্রী স্বপন কুমার বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শ্রী বিজন কুমার পাল, সহ সাংগঠনিক সম্পাদক রাজু রায় সহ সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।

পরে বিভিন্ন মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের অংশগ্রহনে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!