ছাত্রলীগ নেতা রাজুকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় নাজিরগঞ্জ ইউনিয়নবাসী

ছাত্রলীগ নেতা রাজুকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় নাজিরগঞ্জ ইউনিয়নবাসী

সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দিন-রাত এলাকায় ব্যপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত নাসির উদ্দিন খলিফার পুত্র এবং নাজিরগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জনপ্রিয় তরুণ নেতা খলিফা সাব্বির আহমেদ রাজু।

ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরার পাশাপাশি জনসাধারণের কাছে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া ও সহযোগিতা কামনা করছেন। সেইসাথে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন বিভিন্ন গ্রামে।

আর সাব্বির আহমেদ রাজুকেও আগামীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে তাকে সমর্থন দিয়ে যাচ্ছেন স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার সকল মানুষ। সাব্বির আহমেদ রাজু বলেন, নাজিরগঞ্জ ইউনিয়নবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা।

তিনি বলেন আমার পিতা প্রয়াত নাছির উদ্দিন খলিফা ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। আমার দাদা প্রয়াত আনোয়ার হোসেন খলিফা সাবেক ইউপি সদস্য,ইউনিয়ন আ.লীগের সাবেক প্রচার ও সহ সভাপতির দায়িত্ব পালন করেন। আমি হাইস্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত । আমি শহীদ বুলবুল সরকারি কলেজ ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি।

পরবর্তীতে ঢাকা তেঁজগাও কলেজ থেকে মাস্টার্স সম্পন্ন করি। বর্তমানে আমি সফলতার সাথে নাজিরগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। তিনি বলেন বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের সময় বিভিন্ন ধরণের হামলা-মামলার শিকার হয়েছে আমার পিতা। আর আমি করোনাকালে ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ সহায়তা দেবার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি।

তাই প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত নাজিরগঞ্জ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আর সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে। সাব্বির আহমেদ রাজু বলেন, আমি আশাকরি দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে দলীয় সভাপতি শেখ হাসিনা আমাকেই দলীয় মনোনয়ন দিবেন ইনশআল্লাহ।

আর আমি দলীয় মনোনয়ন পেলে নাজিরগঞ্জ ইউপি চেয়ারম্যান পদটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব। জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করব।

error: অতি চালাকের গলায় দড়ি !!