গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদানের পাশাপাশি অগ্রণী ব্যাংক দেশের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে -মহাব্যবস্থাপক ফজলুল হক | সুজানগর.কম

গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদানের পাশাপাশি অগ্রণী ব্যাংক দেশের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে -মহাব্যবস্থাপক ফজলুল হক

গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদানের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে অগ্রণী ব্যাংক লিমিটেড শুরু থেকেই দেশের শিক্ষা,চিকিৎসা ও ক্রীড়াঙ্গন সহ অন্যান্য ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বলে জানিয়েছেন অগ্রণী ব্যাংক লিমিটেডের পদন্নোতিপ্রাপ্ত নতুন মহাব্যবস্থাপক একেএম ফজলুল হক।

শুক্রবার সন্ধ্যায় সুজানগর অগ্রণী ব্যাংক কার্যালয়ে অনুষ্ঠিত গ্রাহক সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে তিনি আরো বলেন ব্যাংকটির পথচলা শুরু হয়েছিল ১৯৭২ সালে। পথচলার ৪৮ বছরে দেশের অর্থনীতিতে যা কিছু অর্জন, তার প্রতিটি ধাপেই অগ্রণী ব্যাংক কার্যকর ভূমিকা রেখেছে। সে হিসেবে দেশের অর্থনৈতিক যেকোন অর্জনেই অগ্রণী ব্যাংক অংশীদার।

শুরু থেকেই এ ব্যাংকের স্লোগান ছিল দেশ ও জাতির সেবায় প্রতিশ্রুতিবদ্ধ। ব্যাংকের এ স্লোগান শুধু লেখা বা বলার মধ্যে সীমাবদ্ধ থাকেনি। বরং সত্যিকার অর্থেই সর্বোৎকৃষ্ট গ্রহকসেবার মাধ্যমে অগ্রণী ব্যাংক নিজেকে ব্যতিক্রমী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছে। দেশের ব্যাংকিং খাতের আধুনিকায়ন ও দক্ষ মানবসম্পদ তৈরি থেকে শুরু করে প্রতিটি ধাপে অগ্রণী ব্যাংকের ভূমিকা রয়েছে।

এটি যে কোন প্রতিষ্ঠানেরই বড় অর্জন। আর বর্তমানে বাংলাদেশে অগ্রণী ব্যাংকে গ্রহকদের আমানত আছে ৮৩ হাজার কোটি টাকা এবং বিনিয়োগ করেছে ৪৭ হাজার কোটি টাকা বলেও জানান ব্যাংকটির নতুন মহাব্যবস্থাপক ও সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের কৃতি সন্তান একেএম ফজলুল হক । ব্যাংকের সুজানগর শাখা ব্যবস্থাপক হারুন বিন সালাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও পৌর মেয়র আব্দুল ওহাব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুজানগরের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী, কামাল হোসেন বিশ্বাস, রফিকুল ইসলাম মন্ডল, শামছুর রহমান, আব্দুর রউফ ও সেলিম প্রমুখ। সমাবেশে সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, বিশিষ্ট ব্যবসায়ী বাবলু কুমার সাহা সহ শতাধিক গ্রাহক উপস্থিত ছিলেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!