এমপিকে শুভেচ্ছা জানালেন সুজানগর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

এমপিকে শুভেচ্ছা জানালেন সুজানগর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

সুজানগর পৌরসভার নবনির্বাচিত মেয়র রেজাউল করিম রেজা ও কাউন্সিলররা পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবিরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। শুক্রবার সাতবাড়িয়া স্থানীয় দলীয় কার্যালয়ে এমপি আহমেদ ফিরোজ কবিরের সাথে সাক্ষাৎ করে তারা এ শুভেচ্ছা জানান।

এ সময় সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, সুজানগর পৌরসভার সংরক্ষিত ১ নং আসনের নবনির্বাচিত মহিলা কাউন্সিলর মোছাঃ জাহানারা, ২ নং আসনের মোছাঃ চাম্পা খাতুন ও ৩ নং আসনের মোছাঃ লিপি খাতুন, সাধারণ ১ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আব্দুল হাই, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রহিম, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর জায়দুল হক জনি, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল মোল্লা, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মুশফিকুর রহমান ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পাশু সরদার উপস্থিত ছিলেন।

এমপি আহমেদ ফিরোজ কবির এ সময় নবনির্বাচিত সুজানগর পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার ভবিষ্যৎ পরিকল্পনা বাংলাদেশকে আরো উন্নত এবং সমৃদ্ধশালী করার লক্ষ্যে আপনাদের সহযোগিতা এবং আপনাদের সততা ও নিষ্ঠা সেই পরিকল্পনাকে আরো বেগবান করবে বলে প্রত্যাশা রাখি।

error: অতি চালাকের গলায় দড়ি !!