উপজেলা চেয়ারম্যানের ব্যবস্থাপনায় সুজানগর ছাত্রলীগের মাস্ক বিতরণ

উপজেলা চেয়ারম্যানের ব্যবস্থাপনায় সুজানগর ছাত্রলীগের মাস্ক বিতরণ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ও সচেতন করার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যানের ব্যবস্থাপনায় মাস্ক বিতরণ করেছে সুজানগর উপজেলা ছাত্রলীগ। রবিবার স্থানীয় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ সুজানগর উপজেলা শাখার সভাপতি জাহিদুল ইসলাম তমালের সভাপতিত্বে এ মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

বিশেষ অতিথির বক্তব্য দেন সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস। অনুষ্ঠানে সুজানগর উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন,জায়দুল হক জনি, বাংলাদেশ ছাত্রলীগ সুজানগর উপজেলা শাখার সহ সভাপতি রবিন হাসান সম্রাট, শেখ সালাম, সাংগঠনিক সম্পাদক সাব্বির হাসান শাওন, দপ্তর সম্পাদক আইয়ুব আলী, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ,জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সৌরভ হোসেন, এন এ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন সহ উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বলেন, দেশের যেকোন ক্রান্তিলগ্নে ছাত্রলীগ মানুষের পাশে থাকে। তারই ধারাবাহিকতায় সুজানগর উপজেলা ছাত্রলীগ দায়িত্বশীলতা ও দায়বদ্ধতাকে মাথায় রেখে মানুষের পাশে থাকার এ চেষ্টাকে আমি সাধুবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সুজানগর উপজেলা ছাত্রলীগ এভাবেই গণমানুষের পাশে দাঁড়াবে এবং এ কার্যক্রম আগামীতেও অব্যাহত রাখবে বলে আমি আশা রাখি। এ সময় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানান তিনি। শেষে সুজানগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণের জন্য উপজেলার প্রতিটি ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দের নিকট মাস্ক বিতরণ করেন অতিথিবৃন্দ।

error: অতি চালাকের গলায় দড়ি !!