আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তন হয় -এমপি ফিরোজ কবির

আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তন হয় -এমপি ফিরোজ কবির

পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির বলেছেন আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তন হয়।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে সুজানগর উপজেলায় এলজিইডি,পাবনার বাস্তবায়নে ৫ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে একটি রাস্তা মেরামত কাজের উদ্বোধনকালে তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শুধু দেশের রাস্তা-ঘাট এর উন্নয়ন করছেনা,অন্যান্য খাতেরও উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তন হয় -এমপি ফিরোজ কবির | Sujanagar

তিনি বলেন মানুষ দেশের উন্নয়ন চায়,চায় পেট ভরে খেয়ে শান্তিতে ঘুমাতে। আর মানুষের চাওয়া পূরণ করতেই অবিরাম কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু এ দেশের মানুষকে যে রকম ভালবাসতেন, যে ভাবে সবসময় অবহেলিত মানুষের পাশে থাকতেন। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ঠিক সেইভাবে এ দেশের মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন বলেও জানান এমপি ফিরোজ কবির।

সুজানগর পৌরসভার জিসি রফিকের দোকান হতে পুড়াডাঙ্গা আর এইচ ডি ভায়া মধুপুর জিপিএস পর্যন্ত ৭ কিলোমিটারের এ রাস্তা মেরামতের উদ্বোধনকালে এ সময় সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র আব্দুল ওহাব, এলজিইডি, পাবনার নির্বাহী প্রকৌশলী মোঃ মোখলেছুর রহমান, সুজানগর উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, উপ সহকারী প্রকৌশলী আব্দুল বাতেন, বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন ও ঠিকাদারী প্রতিষ্ঠান আতাউর রহমান খাঁন লিমিটেডের পক্ষে মোঃ রতন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!