আহম্মদপুর ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে পা ভাঙ্গলো দূর্বৃত্তরা

আহম্মদপুর ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে পা ভাঙ্গলো দূর্বৃত্তরা


সুজানগর উপজেলা ও আমিনপুর থানার অন্তর্গত আহম্মদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিয়াকে প্রতিপক্ষের লোকজন বেধড়ক মারপিট করে মারাত্বক আহত করেছে।

সোমবার (১৩ জুলাই) সকাল দশটার দিকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া আহম্মদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে পৌঁছালে কতিপয় সন্ত্রাসীরা তার পথরোধ করে হাতুরী, রড ও লাঠিশোঠা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারপিট করার পাশাপাশি তার দুই পা ভেঙ্গে দেয় ।

পরে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত কামাল হোসেনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তার অবস্থার অবনতি হলে রাতে ঢাকা পুঙ্গ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ইউনিয়নে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এবং হামলার সাথে জড়িতদের খুঁজে বের করতে অভিযানে নেমেছে পুলিশ।

এদিকে আহম্মদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিয়ার উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে জড়িতদের বিচার দাবী করেছেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মিলন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

error: অতি চালাকের গলায় দড়ি !!