আ’লীগ নেতা আব্দুর রশিদের মৃত্যু, সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামানের শোক

আ’লীগ নেতা আব্দুর রশিদের মৃত্যু, সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামানের শোক

সুজানগর উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও রাণীনগর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রশিদ খান (৫৭)আর নেই। শুক্রবার (২১ আগস্ট) দুপুর ২টার দিকে অসুস্থতাজনিত কারণে কাশিনাথপুর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নাল্লিহে………রাজেউন)।

তার মৃত্যুতে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোক বাণীতে তিনি বলেন আব্দুর রশিদের মৃত্যুতে সুজানগর উপজেলা আওয়ামীলীগ একজন দলের জন্য নিবেদিতপ্রাণ ও ত্যাগী কর্মীকে হারালো।এবং আমরা হারালাম আমাদের একজন বিশ্বস্ত রাজনৈতিক সহযোদ্ধাকে।

মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে, আত্মীয়স্বজন সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন আব্দুর রশিদ। তার বাড়ী সুজানগর উপজেলার রাণীনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নাখারাজ গ্রামে। আব্দুর রশিদ জীবিত থাকাকালীন তার বর্ণাঢ্য রাজনৈতিক জিবনে ছাত্রথাকাকালীন ছাত্রলীগের কর্মী পরবর্তীতে রাণীনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এবং বর্তমানে সুজানগর উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

আগামীকাল (২২ আগস্ট) সকাল ১০টায় রাণীনগর তার গ্রামের বাড়ীতে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বলে জানাগেছে। এদিকে সুজানগর উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আব্দুর রশিদ খানের মৃত্যুতে পৃথক পৃথক ভাবে শোকবাণী দিয়েছেন পাবনা-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাব, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক কামরুজ্জামান উজ্জল, রাণীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তৌফিকুল আলম পিযুষ, সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, রাণীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক ও সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ ।

শোকবাণীতে তারা আব্দুর রশিদের মৃত্যুতে শোক জ্ঞাপন করার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!