আবুল কাশেম ও আজিরন নেছা ইবতেদায়ী মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন

আবুল কাশেম ও আজিরন নেছা ইবতেদায়ী মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন

সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম এর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে তার নিজ গ্রাম পৌরসভার চর সুজানগরে আবুল কাশেম ও তার মাতা আজিরন নেছার নামে নতুন ইবতেদায়ী মাদ্রাসা ও এতিমখানা (হেফজখানা) এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১লা অক্টোবর) এ ইবতেদায়ী মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন করেন সুজানগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত আবুল কাশেম এর কনিষ্ঠ পুত্র সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। এ সময় উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রেজাউল করিম রেজা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, বিআরডিবির সভাপতি একিউএম সামছুজ্জোহা বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপ-দপ্তর সম্পাদক রেজা মন্ডল, সুজানগর উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস ছাত্তার, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মাহমুদ্দুজ্জামান মানিক, সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি রাজু আহমেদ, চর দুলাই বজলুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইকবাল বাহার, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ, সহ বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য প্রয়াত আবুল কাশেমের পরিবারবর্গের তত্ত্বাবধানে পরিচালিত এ প্রতিষ্ঠানে দ্বীনি সুযোগ পাবে সুজানগরের বিভিন্ন অঞ্চলের শিশুরা।

error: অতি চালাকের গলায় দড়ি !!