আবুল কাশেমের কবরে শ্রদ্ধা নিবেদন করলেন মেয়র রেজা

আবুল কাশেমের কবরে শ্রদ্ধা নিবেদন করলেন মেয়র রেজা

মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ শেষে বর্ষীয়ান রাজনীতিবিদ ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেমের কবরে শ্রদ্ধা নিবেদন করেছেন সুজানগর পৌরসভার নতুন মেয়র রেজাউল করিম রেজা।

আবুল কাশেমের কবরে শ্রদ্ধা নিবেদন করলেন মেয়র রেজা | সুজানগর.কম

মঙ্গলবার দুপুর ২টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, স্থানীয় দলীয় নেতাকর্মী এবং নবনির্বাচিত কাউন্সিলরদের সঙ্গে নিয়ে সুজানগর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে আবুল কাশেমের কবরে নতুন মেয়র রেজা শ্রদ্ধা জানান।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ, প্রচার সম্পাদক রবিউল হক টুটুল,কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান,সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সুজানগর পৌরসভার সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মোছা. জাহানারা, চাম্পা খাতুন ও লিপি খাতুন এবং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হাই, আব্দুর রহিম, জয়দুল হক জনি, আব্দুল্লাহ আল মামুন, রেজাউল মোল্লা, জাকির হোসেন, মুশফিকুর রহমান, পাশু সরদার ও হেলাল উদ্দিন,সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেমের আত্মার মাগফেরাত কামনা কওে দোয়া ও মোনাজাত করা হয়।

error: অতি চালাকের গলায় দড়ি !!