অনলাইন ইনকামের সাইট storm7.org ব্যপক জনপ্রিয় হয়ে উঠেছে

অনলাইন ইনকামের সাইট storm7.org ব্যপক জনপ্রিয় হয়ে উঠেছে

storm7.org এটি একটি অনলাইন মার্কেটিং এজেন্সি। storm7.org ২ ধরনের আইডি অফার করে। আপনি যে কোন একটি আইডি কিনে বিভিন্ন উপায়ে ইনকাম করতে পারেন।
1. Lion
2. Tiger
(1) Lion ID price $100 ( refundable)
(2) Tiger ID price $50 ( refundable)
ইনকাম ৫ ধরনের –
১. এড দেখে ইনকাম।
২. স্পন্সর ইনকাম।
৩. জেনারেশন ইনকাম।
৪. ইন্সেন্টিভ (স্টার) ইনকাম।
৫. ট্রান্সফার বোনাস।
১. এড দেখে ইনকামঃ ডেইলী ২০ থেকে ৩০ টি এড আসবে এগুলো ভিউ এর মাধ্যমে ইনকাম করতে পারবে৷ ডেইলী আনুমানিক ৩.১০ ডলার।
২. স্পন্সর ইনকামঃ আপনার আইডি ব্যাবহার করে আপনার আন্ডারে যত গুলো আইডি ক্রিয়েট হবে সে ক্ষেত্রে আপনি (লায়ন প্যাকেজ একটিভ হলে ৫ ডলার বোনাস, টাইগার প্যাকেজ একটিভ হলে ২ ডলার বোনাস পাবেন। আপনি এই Sponsor ID: 2054578 ব্যবহার করে আপনার একাউন্ট খুলতে পারেন।
৩. জেনারেশন ইনকামঃ আপনার আইডি ব্যাবহার করে আপনার আন্ডারে যত গুলো আইডি ক্রিয়েট হবে তারা ডেইলী যে পরিমান এড দেখবে তার ১২% আপনি কমিশন পাবেন। একটা উদাহারণ দেই – আপনার আন্ডারে যদি ১৫ জন হয় তারা ডেইলী ৩.১০ ডলার করে আনুমানিক এড দেখবে। ৩.১০*১৫= ৪৬.৫০ ডলার হয় এর ১২% আপনার একাউন্ট এ ঢুকবে। তারমানে আপনি পাবেন ১২% হিসেবে ৫.৫৮ ডলার, অর্থাৎ ৫.৫৮*৮৫= ৪৭৫ টাকা ডেইলী। এটা ফাস্ট জেনারেশন। এভাবে আপনি ফাইভ জেনারেশন পর্জন্ত ইনকাম পাবেন। ফাস্ট জেনারেশন এর চেয়ে সেকেন্ড জেনারেশনে ইনকাম আরো বেশি। ৩য়, ৪র্থ, ৫ম জেনারেশন এ আরো বেশি। এভাবে একজন ইউজার চাইলে ১০ ডলার থেকে ১০০ বা আরো বেশি ইনকাম করতে পারবে ডেইলী।
৪. ইন্সেন্টিভ স্টার বোনাসঃ আপনার আন্ডারে 15 জন যদি স্পন্সর হয়, তাহলে আপনি স্টার হয়ে যাবেন, কোম্পানির পদবী বলা হয় এটাকে, আপনি যেদিন স্টার হবেন, সেদিন থেকে প্রতি মাসে 50 ডলার করে বোনাস পাবেন। এভাবে ওয়ান স্টার, টু স্টার, থ্রি স্টার, ফোর স্টার, ফাইভ স্টার, সিক্স স্টার পর্যন্ত বোনাস প্রদান করা হয়।
৫. ট্রানস্ফার বোনাসঃ আপনি যখন স্টার হয়ে যাবেন তখন আপনি ডলার ট্রান্সফার করলে প্রতি ট্রান্সফারে 50 সেন্ট বোনাস পাবেন, আর অন্য কারো কাছ থেকে যদি ডলার রিসিভ করেন তাহলে পার রিসিভে 25 সেন্ট বোনাস পাবেন।
আরো অন্যান্য অনেক ধরনের ইনকাম সোর্স এখানে আছে, যা কোম্পানি পর্যায়ক্রমে গ্রাহকের কাছে মেসেজ বা মেইল এর মাধ্যমে বা স্ক্রোলিং এর মাধ্যমে বিভিন্ন সুযোগ সুবিধা বিভিন্ন রকমের অফার জানিয়ে দিবে।
আপনার প্রতিদিনের এড ভিউয়ের ডলার ক্যারেন্ট ব্যালেন্সে যোগ হতে থাকবে।একজন স্পনসর পাওয়ার পরেই সকল ডলার উঠিয়ে নিতে পারবেন।
storm7.org তে সবচেয়ে মজার যে বিষয় সেটা হল আপনি চাইলে যেকোনো সময় আপনার আইডি ডিএক্টিভ করতে পারেন ডিএক্টিভ করলে আপনি আপনার মূল টাকা ফেরত পাবেন। এখান থেকে হারানোর কোন ভয় নাই যেহেতু কোম্পানি আপনাকে ডিএক্টিভ অপশন দিয়েছে সেহেতু আপনি কাজ করতে না চাইলে আপনার আইডি ডিএক্টিভ করে দিবে, তাহলে আপনি 72 ঘন্টার মধ্যে অ্যাকাউন্ট করা বাবদ যে টাকা দিয়েছিলেন সে টাকা ফেরত পেয়ে যাবেন।
আপনি এই Sponsor ID: 2054578 ব্যবহার করে আপনার একাউন্ট খুলতে পারেন।
একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন।
error: অতি চালাকের গলায় দড়ি !!