অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক ফজলুল হক কে সংবর্ধনা | সুজানগর.কম

অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক ফজলুল হক কে সংবর্ধনা

অগ্রণী ব্যাংক লিমিটেডের পদন্নোতিপ্রাপ্ত নতুন মহাব্যবস্থাপক একেএম ফজলুল হক কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সুজানগর অগ্রণী ব্যাংক কার্যালয়ে উক্ত ব্যাংকের সুজানগর শাখা সহ জেলার সকল শাখার উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়।

ব্যাংকের সুজানগর শাখা ব্যবস্থাপক হারুন বিন সালাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের শুরুতেই বক্তব্য রাখেন সংবর্ধিত অগ্রণী ব্যাংক লিমিটেডের পদন্নোতিপ্রাপ্ত নতুন মহাব্যবস্থাপক ও সুজানগরের কৃতি সন্তান একেএম ফজলুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও পৌর মেয়র আব্দুল ওহাব।

অনুষ্ঠানে পাবনা জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, সুজানগরের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী, কামাল হোসেন বিশ্বাস, রফিকুল ইসলাম মন্ডল, শামছুর রহমান, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, ব্যবসায়ী আব্দুর রউফ, সেলিম বাবলু কুমার সাহা ,ব্যাংকটির পাবনা জেলার বিভিন্ন শাখার শাখা প্রধান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন উল্লেখ্য নতুন মহাব্যবস্থাপক একেএম ফজলুল হক এর আগে রমনা কর্পোরেট শাখায় উপ-মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্বরত ছিলেন।

তিনি ১৯৯৩ সালে অগ্রণী ব্যাংকে যোগ দেয়ার পর থেকে দীর্ঘ চাকরিজীবনের ২৭ বছর তিনি বিভিন্ন শাখা ও কর্পোরেট শাখা প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ব্যাংকিং প্রশিক্ষণ বিষয়ে দেশে বিভিন্ন কর্মশালা ও সেমিনারেও অংশগ্রহন করেন।

error: অতি চালাকের গলায় দড়ি !!